নিয়ম ও শর্তাবলী

নিয়ম ও শর্তাবলী

ডিজিটাল কমার্স নির্দেশিকা ২০২১ নীতিমালা অনুসরণ সাপেক্ষে সার্ভিস:

ডেলিভারির সময়সীমা: নিয়মিত অর্ডার করার সর্বোচ্চ ৬ ঘন্টার মধ্যে ডেলিভারি নিশ্চিত করা হয় তবে প্রাকৃতিক দুর্যোগ, রাজনৈতিক অস্থিরতা বা যেকোন অনাকাঙ্খিত পরিস্থিতি যেটা আমাদের নিয়ন্ত্রনের বাইরে চলে যায় এরকম কোন পরিস্থিতি তৈরি হলে ২৪-৪৮ ঘন্টা সময় লাগতে পারে। সিডিউল অর্ডারের ক্ষেত্রেও ডেলিভারির তারিখে উপরোক্ত পরিস্থিতি তৈরি হলে ডেলিভারির তারিখ থেকে ২৪-৪৮ ঘন্টা সময় লাগতে পারে।

মূল্য ফেরত: ফেরত প্রক্রিয়া গ্রাহকের দ্বারা ব্যবহৃত অর্থপ্রদানের পদ্ধতির উপর নির্ভর করবে। উপরোক্ত তালিকাভুক্ত রিটার্নের ধরন অনুযায়ী ফেরত প্রক্রিয়া শুরু হবে। ফেরতের পরিমাণের মধ্যে মোট প্রদত্ত পরিমাণ অন্তর্ভুক্ত রয়েছে (পণ্যের মূল্য + সার্ভিস চার্জ/রিটার্ন চার্জ)। রিফান্ডের সময়কাল: অনিবার্য পরিস্থিতি ছাড়া আমরা নীচের সময়কাল অনুসরণ করব।

পেমেন্ট পরিশোধ পদ্ধতি: ব্যাংক ডিপোজিট
রিফান্ড পদ্ধতি: ব্যাঙ্ক ডিপোজিট রিভার্সাল
রিফান্ড সময়কাল: ১০ কর্মদিবস
বর্ণনা: ব্যাঙ্ক অ্যাকাউন্টের বিবরণ সঠিক এবং সক্রিয় অবস্থায় থাকতে হবে।

পেমেন্ট পরিশোধ পদ্ধতি: ডেবিট/ক্রেডিট কার্ড
রিফান্ড পদ্ধতি: ব্যাঙ্ক ডিপোজিট রিভার্সাল
রিফান্ড সময়কাল: ১০ কর্মদিবস
বর্ণনা: ডেবিট/ক্রেডিট কার্ডের মাধ্যমে অর্থপ্রদান গৃহীত হয়েছে সেই একই ডেবিট/ক্রেডিট কার্ডে ফেরত
দেওয়া হবে।

পেমেন্ট পরিশোধ পদ্ধতি: সমান মাসিক কিস্তি (EMI)
রিফান্ড পদ্ধতি: ব্যাঙ্ক ডিপোজিট রিভার্সাল
রিফান্ড সময়কাল: ১০ কর্মদিবস
বর্ণনা: যে ডেবিট/ক্রেডিট কার্ডের মাধ্যমে অর্থপ্রদান গৃহীত হয়েছে সেই একই ডেবিট/ক্রেডিট কার্ডে ফেরত
দেওয়া হবে।

পেমেন্ট পরিশোধ পদ্ধতি: মোবাইল ফিনান্সিয়াল সার্ভিসেস
রিফান্ড পদ্ধতি: এমএফএস ওয়ালেট রিভার্সাল
রিফান্ড সময়কাল: ৭ কর্মদিবস
বর্ণনা: যে মোবাইল ওয়ালেটের মাধ্যমে পেমেন্ট গৃহীত হয়েছে সেই একই মোবাইল ওয়ালেটে ফেরত দেওয়া হবে

পণ্য ফেরত: আপনাদের ক্রয়কৃত জ্বালানি পণ্য (ডিজেল/পেট্রোল/অকটেন/এলপিজি/লব্রিুকেন্ট/অন্যান্য সেবা) আমাদের ডেলিভারি ম্যানের সামনে বিএসটিআই অনুমোদিত ১০ লিটার জারের মাধ্যমে জ্বালানি পরিমান দেখে ও বুঝে নিতে হবে, যদি জ্বালানি পন্য পরিমানে কম, ভেজাল অবস্থায় পেয়ে থাকেন তবে তাৎক্ষনিক ডেলিভারি ম্যানের সামনেই আমাদের কাস্টমার কেয়ার টিমের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হচ্ছে। জ্বালানি পণ্য (ডিজেল/পেট্রোল/অকটেন/এলপিজি/লব্রিুকেন্ট/অন্যান্য সেবা) ডেলিভারির সময় ভিডিও ধারণ করে প্রমাণ পাঠাতে হবে। মাই ফুয়েল পাম্প এর সরবরাহকৃত জ্বালানি পন্য নিয়ে কোন অভিযোগ থাকলে তাৎক্ষনিক কাস্টমার কেয়ারের সাথে কথা বলে অভিযোগ জানাতে হবে, সমস্যাটি ২৪ ঘন্টার মধ্যে সমাধান করা হবে। সফলভাবে ডেলিভারির পরে কোনো জ্বালানি পণ্য (ডিজেল/পেট্রোল/অকটেন/এলপিজি/লব্রিুকেন্ট/অন্যান্য সেবা) ফেরত নেওয়া হবেনা।

বিক্রয়োত্তর সেবা: জ্বালানি পণ্যটি পাওয়ার পরে ডেলিভারি ম্যানের উপস্থিতিতে পণ্যটি পরীক্ষা করে নিশ্চিত করুন। আপনি যদি কোনো অসঙ্গতি বা ত্রুটি খুঁজে পান, অনুগ্রহ করে আমাদের সাথে +8801713132572 এই নম্বরে যোগাযোগ করুন। সমস্যাটি ২৪ ঘন্টার মধ্যে সমাধান করা হবে। যদি মাইফুয়েলপাম্প কোনো প্রিপেইড অর্ডার ডেলিভার করতে ব্যর্থ হয় তাহলে জ্বালানি পণ্য (ডিজেল/পেট্রোল/অকটেন/এলপিজি/লুব্রিকেন্ট) ইনভেন্টরিতে ফেরত আসার পরে পেমেন্ট ফেরত প্রক্রিয়া শুরু হবে। ফেরত প্রক্রিয়া গ্রাহকের দ্বারা ব্যবহৃত অর্থপ্রদানের পদ্ধতির উপর নির্ভর করবে। উপরোক্ত তালিকাভুক্ত রিটার্নের ধরন অনুযায়ী ফেরত প্রক্রিয়া শুরু হবে। ফেরতের পরিমাণের মধ্যে মোট প্রদত্ত পরিমাণ অন্তর্ভুক্ত রয়েছে (পণ্যের মূল্য + সার্ভিস চার্জ/রিটার্ন চার্জ)। রিফান্ডের সময়কাল: অনিবার্য পরিস্থিতি ছাড়া আমরা মূল্য ফেরত সময়কাল অনুসরণ করব।

বাতিলকৃত অর্ডার: যদি কোনো গ্রাহক প্রি পেমেন্টের পরে অর্ডার বাতিল করে, তাহলে সংশ্লিষ্ট টিম দ্বারা যাচাই বাছাই করে অর্ডার বাতিল করা যাবে তবে অর্ডার পরবর্তী ডেলিভারির ক্ষেত্রে ৬ ঘন্টা পূর্বে অর্ডার বাতিল করা যাবে। বাতিলকৃত অর্ডার পরবর্তী তারিখে রিসিডিউল করা যাবে অথবা সমপরিমান টাকা ব্যালান্সে জমা হয়ে যাবে। ৬ ঘন্টা পরবর্তী অর্ডার বাতিলের ক্ষেত্রে চার্জ প্রযোজ্য।

ক্রয় বিক্রয়: মাই ফুয়েল পাম্প বাংলাদেশের প্রথম ডিজিটাল ফুয়েল ডেলিভারি প্রতিষ্ঠান। মোবাইল এ্যাপসের মাধ্যমে গ্রাহকের অর্ডারের প্রেক্ষিতে স্পেশালাইজড ভাউচারের মাধ্যমে জ্বালানি পণ্য বিশেষত ডিজেল/পেট্রোল/অকটেন/এলপিজি/লুব্রিকেন্ট/অন্যান্য সেবা গ্রাহকের দোরগোড়ায় পৌছে দিবে। শুধুমাত্র ডিজিটাল KYC ভেরিফাইড সম্পূর্ন গ্রাহক ফুয়েল অর্ডার করতে পারবে। KYC ভেরিফাইড সম্পূর্ন গ্রাহক নিশ্চিত করবে যে KYC তে প্রদর্শিত সমস্ত তথ্য সঠিক এবং নিশ্চিত করছে যে ক্ষতিকারক কার্যকলাপের জন্য বা বাংলাদেশের আইনের বিরুদ্ধে মাই ফুয়েল পাম্প পণ্য/পরিষেবা অপব্যবহার করবে না।

এ সম্পর্কিত যে কোন তথ্যের জন্য যোগাযোগ করুন প্রশাসনিক কর্মকর্তাঃ এস এম রুম্মান ওয়াহিদ, ইমেইল: info@myfuelpump.com ফোন: +8801713132572

Trade License No: TRAD/DNCC/062868/2022

Upgrade your Refueling Experience with My Fuel Pump!

android appiso app

* Coming Soon